সাকিবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে ,তামিমকে প্রশাংসায় ভাসিয়ে যা বললেন সাব্বির

বাংলাদেশ দলের রানের চাকা সামনে এগিয়ে নেওয়া ব্যাটার সাব্বির আহমেদ বহুদিন জাতীয় দলে নেই। ধারণা করা হচ্ছিল এই তারকা ক্রিকেটার শ্রীলঙ্কা সিরিজে বিবেচনায় রাখা হবে। তবে দল থেকে বাদ পরার পর প্রচুর হার্ড ওয়ার্ক করেছেন এই হার্ড হিটার । কিন্তু তবু শ্রীলঙ্কার বিপক্ষে নেওয়া হয়নি তাকে।

অথচ জাতীয় দলের একসময় রানের চাকা বাড়িয়ে নেওয়ার অন্যতম ভরসা ছিলেন সাব্বির রহমান অবশ্য দলে সুযোগ না পাওয়ার জন্য নিজের কপালকেই দুষলেন তিনি।

জানালেন করোনায় ঘরোয়া লিগ, টি-টোয়েন্টি লিগ সেভাবে না হওয়ায় নিজেকে মেলে ধরতে পারছেন না। পারফরম্যান্স নেই বলে নির্বাচকদের নজরেও পড়ছেন না।

তিনি এইসময় আরো বলেন, আমি বোর্ডের সাথে যুক্ত অনেকের কাছে কল করছি বিসিবি কেও কল করছি এবং সাকিব ভাইকেও কল করছি কিন্তু কেউ আমাকে আস্থা দেওয়া দূরের কথা আমার কথার গুরুত্বও দেয়নি। তারপরও আমি হাল ছাড়িনি আগে মাশরাফি ভাই আমার অনেক খোঁজখবর নিতেন, এখন তিনি নাই তাই তামিম ভাই কে কল দিয়েছি।

তামিম ভাই আমাকে খুব ভাল রেস্পন্স করেছে। কল দেওয়ার পর তিনি বলেছেন, সাব্বির তুই তৈরি থাকিস তোকেও আবার দলে ডাকা হবে।

এইসময় তামিম ভাই আরো বলেন, তুই নিজেকে আরো উন্নত কর তাহলে তোকে আমরা হারাবো না ! যেকোন মূল্যে তোকে দলে দেখতে চাই। তামিম ভাইয়ের কথা শুনে আমি নিজেকে আর ধরে রাখতে পারিনি।

তিনি আমার বড় ভাই তার সাথে আমি অনেক খেলছি তিনি আমাকে সব সময় হেল্প করছেন। তামিম ভাই ছাড়া বাংলাদেশে আর কোন খেলোয়াড় পারে না আমার জায়গা ফিরিয়ে দিতে তামিম ইকবাল নাম্বার ওয়ান।

তবে গুন্জন চলছে আসন্ন এসিয়া কাপে সুয়োগ পেতে পারেন তিনি কিন্তু সাকিব বোর্ডকে নিয়ে এমন কথায় অনেকটা বারা ভাতে ছাই দিয়ে ফেললেন এই তারকা।বিষয়টা খতিয়ে দেখতে গোপন কার্যক্রমে ক্রিয়াঅঙ্গন।

Leave a Reply

Your email address will not be published.