Home / খবর / প্রেমিকার স্বামীর কাছে গো’পন কথা ফাঁ’স করে প্রেমিক ধ’রা

প্রেমিকার স্বামীর কাছে গো’পন কথা ফাঁ’স করে প্রেমিক ধ’রা

ধ”র্ষ”ণের খবর ফাঁ’স করায় তালাকপ্রা’প্ত প্রেমিকার ধ”র্ষ”ণ মাম’লায় প্রেমিক বকুল মিয়াকে (৩০) গ্রে’ফ’তার করেছে র‍্যাব।গ্রে’ফ’তার বকুল মিয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মো. ফজলুল হক ফজলুর ছেলে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে ময়মনসিংহ র‍্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এর আগে বুধবার (১১ নভেম্বর) রাতে চট্টগ্রামের সীতাকুন্ড থেকে বকুলকে গ্রে’ফ’তার করে র‍্যাব।

র‍্যাব সূত্র জানায়, উপজেলার কাদিরপুর এলাকার ওই তরুণীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী বকুলের। বিয়ের প্র’লোভ’নে তরুণীর সঙ্গে একাধিকবার শা’রী’রিক সম্পর্ক করে বকুল। পরে হঠাৎ পাশের গ্রামের খাইরুল নামে একজনের সঙ্গে বিয়ে হয় তরুণীর।

এতে বকুল ক্ষি’প্ত হয়ে বিয়ের ১৩ দিন পর স্থানীয় বাজারে তরুণীর স্বামীর দেখা করে বকুল। সেসময় বকুল খাইরুলকে জানায় তার স্ত্রী ধ”র্ষি”তা এবং সে নিজেই ধ”র্ষ”ণ করেছে। এর একাধিক প্রমাণ তার কাছে আছে বলেও জানায় বকুল।

এ ঘটনার পর সংসার ভা’ঙা’র উপক্রম হলে উভয় পক্ষই সালিশের আয়োজন করে। পরে স্থানীয় সালিশে বকুল অ’কপ’টে তাদের বিভিন্ন অ’ন্তর’ঙ্গ মুহূর্তের কথা জানায়। পরে বিষয়টি প্রমাণিত হলে সালিশ থেকেই তা’লা’কের সিদ্ধান্ত হয়।

এ ঘটনার পর গত ১৬ অক্টোবর ওই তরুণী বাদী হয়ে প্রেমিক বকুল মিয়াকে অভি’যু’ক্ত করে নান্দাইল থানায় ধ”র্ষ”ণের অভি’যো’গে মা’ম’লা করেন।এ বিষয়ে র‍্যাব-১৪ এর এএসপি জোনাঈদ আফ্রাদ বলেন, ঘটনাটি অত্যন্ত স্পর্শকা’তর। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওই আ’সা’মিকে গ্রে’ফ’তা’রের নির্দেশ দেন র‍্যাব-১৪ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। পরে র‌্যাব-১৪ এর ব্যাটালিয়ন সদর ও র‌্যাব-৭ এর দুইটি আভি’যা’নিক দল গো’য়ে’ন্দা তথ্যের ভিত্তিতে বুধবার বকুলকে চট্টগ্রামের সীতাকুন্ড থেকে গ্রে’ফ’তার করে।

Check Also

প্রাথমিকেও ১৯ ডিসেম্বর পর্যন্ত ছুটি বাড়ল

চলমান করোনাভাইরাসের কারণে দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের ছুটি আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *