Home / খবর / কালীপূজা উদ্বোধন করতে কলকাতায় সাকিব

কালীপূজা উদ্বোধন করতে কলকাতায় সাকিব

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজামণ্ডপে কালীপূজা উদ্বোধন করবেন সাকিব আল হাসান। সে কারণে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে তিনি ভারতে গেছেন। ভারতে যাওয়ার পূর্বে বেনাপোল কাস্টম হাউসে বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন। এ সময় অতিরিক্ত কাস্টমস কমিশনার ড. মো. নেয়ামুল ইসলাম উপস্থিত ছিলেন।

কিছুক্ষণ সেখানে অবস্থান করার পর সাকিব সরাসরি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হয়ে ভারতের রওনা দেন। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও শত শত ক্রিকেট ভক্তরা উপস্থিত ছিলেন। করোনা পরিস্থিতির কারণেই প্রিয় তারকাকে নিজেদের মাঝে পাননি ভক্তরা। সাকিবের জন্য চেকপোস্টে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।

সাকিব ভারত ও বাংলাদেশ দুই দেশেই ভীষণ জনপ্রিয়। ভারতের আয়োজক পরেশ পাল জানান, বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা থেকে কলকাতায় আসবেন সাকিব। সন্ধ্যায় পূজা উদ্বোধন করেই আবার ঢাকায় ফিরে যাবেন। এই করোনাকালে ভারতীয় দূতাবাস কোনো প্রকার ঝা’মেলা ছাড়াই বিশ্বসেরা অলরাউন্ডারকে ভিসা দিয়েছে বলেও জানান আয়োজক। সম্প্রতি এক বছরের নি’ষে’ধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের মধ্য দিয়ে তিনি আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন। মাঠে ফেরার আগে তিনি অংশ নিচ্ছেন বিভিন্ন প্রচারে।

Check Also

প্রাথমিকেও ১৯ ডিসেম্বর পর্যন্ত ছুটি বাড়ল

চলমান করোনাভাইরাসের কারণে দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের ছুটি আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *