বরিশালকে শিরোপা জেতাতে চান সাকিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরকে সামনে রেখে শক্তিশালী দল গড়েছে ফরচুন বরিশাল। এবার এই দলের হয়েই খেলবেন সাকিব আল হাসান।

এরই মধ্যে যুক্তরাষ্ট্র থেকে ফিরে ইন্ডিপেন্ডেন্স কাপের দুটি ম্যাচে নিজেকে ঝালিয়ে নিয়েছেন এই অলরাউন্ডার। এরপর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে রেঞ্জ হিটিংয়ের প্রস্তুতি সেরেছেন তিনি।

এক ভিডিও বার্তায় সাকিব বিপিএলে লক্ষ্যের কথা জানিয়েছেন। বরিশালকে এবার শিরোপা জেতাতে চান তিনি। বরিশালবাসীকে বিপিএল শিরোপা উপহার দেয়ার লক্ষ্যে ২১ জানুয়ারি বিপিএল শুরু করবে সাকিবের দল।

এ প্রসঙ্গে সাকিব বলেন, ‘আমি খুবই রোমাঞ্চিত। ফরচুন বরিশালের হয়ে এবার খেলব। প্রথমবার বরিশালের হয়ে খেলার সুযোগ। চেষ্টা থাকবে আমরা যেন বরিশালবাসীকে এবারের শিরোপাটা দিতে পারি।’

করোনা পরিস্থিতির কারণে বরিশালে যাওয়া সম্ভব হয়নি সাকিবদের। যদিও শিরোপা নিয়ে দর্শক-সমর্থকদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছেন এই টাইগার তারকা অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘আমি খুব রোমাঞ্চিত হয়ে ছিলাম, যে গেলে সবার সাথে দেখা হতো। আমরা আশা করব, আপনারা দূর থেকে আমাদের সমর্থন করবেন আর আমরা শিরোপা নিয়ে আপনাদের সাথে দেখা করব।’

সাকিব ছাড়াও বরিশালের হয়ে খেলবেন ক্রিস গেইল, মুজিব উর রহমান, দানুশকা গুনাথিলাকারা। পুরো দল নিয়ে সন্তুষ্ট সাকিব। তার বিশ্বাস এবার ভারসাম্যপূর্ণ দল গড়েছে বরিশাল।

সাকিব বলেন, ‘আমি দল নিয়ে খুবই খুশি। আমার কাছে মনে হয়, আমাদের ভারসাম্যপূর্ণ একটি দল আছে। সব দলই আসলে ভালো। আমাদের আসলে মাঠে পারফর্ম করতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *