২০২৩ বিশ্বকাপ নিয়ে নতুন ১টি পরিকল্পনার কথা জানালেন : ইমরুল কায়েস

বাংলাদেশের এক অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস। দীর্ঘ সময় ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল থেকে বাইরে রয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস। সবশেষ জাতীয় দলের হয়ে টেস্ট খেলেছেন ২০১৯ সালের নভেম্বরে, ওয়ানডে তারও এক বছর আগে ২০১৮ সালের ডিসেম্বরে। আর টি-টোয়েন্টি খেলেন তারও এক বছর আগে ২০১৭ সালের অক্টোবরে।

দীর্ঘ সময় ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল থেকে বাইরে রয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস। সবশেষ জাতীয় দলের হয়ে টেস্ট খেলেছেন ২০১৯ সালের নভেম্বরে, ওয়ানডে তারও এক বছর আগে ২০১৮ সালের ডিসেম্বরে। আর টি-টোয়েন্টি খেলেন তারও এক বছর আগে ২০১৭ সালের অক্টোবরে।

ইমরুল নিজেও জানেন তার জন্য জাতীয় দলের রাস্তা খুব একটা সহজ নয়। তবে সম্প্রতি সময়ে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ইমরুল কায়েসকে নিয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন। তবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ নিয়ে এখনই ভাবতে চান না ইমরুল কায়েস।

ইমরুল কায়েস জানালেন, বাইশ ভালো কাটলে তেইশের বিশ্বকাপ নিয়ে ভাববেন।বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সিলেটে ইন্ডিপেন্ডেন্স কাপের লিগ পর্বের শেষ ম্যাচের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইমরুল এমন কথা বলেন।

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে ইমরুল কায়েস বলেন, “তেইশের বিশ্বকাপ নিয়ে তামিম যেটা বলেছে, আমার মনে হয় এটা টিম ম্যানেজমেন্টের বিষয়। এটা আমার চিন্তার কোনো বিষয় না। তেইশ আসতে অনেক দূর বাকি এখনো। এখন বাইশ চলছে, এটা আগে ভালো কাটুক তারপর এটা (তেইশের বিশ্বকাপ) দেখা যাবে।”

Leave a Reply

Your email address will not be published.