ফাইনালসহ বিসিএলের বাকি দুই ম্যাচে অনিশ্চিত সাকিব

টানা দুই জয়ে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণ ইন্ডিপেন্ডেন্স কাপের ফাইনালে উঠেছে সাকিব আল হাসানের দল ওয়ালটন মধ্যাঞ্চল। তবে ফাইনালে সাকিবের অংশগ্রহণ নিয়ে জেগেছে সংশয়।

ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেওয়া সাকিব এ মাসের শুরুতে দেশে ফেরেন। দেশে ফিরে একটি মুঠোফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তি শেষে যোগ দেন বিসিএলে। তবে সিলেটে চলমান বিসিএলের ওয়ানডে টুর্নামেন্ট অসমাপ্ত রেখেই আজ দল ছেড়েছেন সাকিব।

ইন্ডিপেন্ডেন্স কাপে দলের দ্বিতীয় ম্যাচ শেষে সাকিব ঢাকায় ফিরছেন। ১৪ জানুয়ারি ঢাকায় একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তার। ফাইনালের আগে মধ্যাঞ্চল আরও একটি ম্যাচ খেলবে বিসিবি দক্ষিণাঞ্চলের বিপক্ষে। সেই ম্যাচেও সাকিবের অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

ওয়ালটন মধ্যাঞ্চলের টিম ম্যানেজমেন্ট বিডিক্রিকটাইমকে জানিয়েছে, ‘টুর্নামেন্টের বাকি অংশে সাকিবের খেলার সম্ভাবনা ফিফটি-ফিফটি।’

সকালে ম্যাচ খেলার জন্য মাঠের উদ্দেশে রওয়ানা হওয়ার সময়ই একটি লাগেজ নিয়ে বের হন সাকিব। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরের দূরত্ব খুব বেশি নয়। ম্যাচ শেষে মাঠ থেকেই সরাসরি বিমানবন্দরের পথ ধরেন সাকিব।

ওয়ালটন মধ্যাঞ্চল একমাত্র দল হিসেবে এবারের আসরের ফাইনাল নিশ্চিত করেছে। এর আগে দলটি জিতেছে লঙ্গার ভার্শনের এবারের আসরও। ইন্ডিপেন্ডেন্স কাপে দলের প্রথম ম্যাচে ব্যাট হাতে ৩৫ রান করার পাশাপাশি আঁটসাঁট বোলিংয়ে দুটি উইকেট শিকার করেন সাকিব। দ্বিতীয় ম্যাচে ৪৯ রানের খরচায় একটি উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে করেছেন ৩৩ রান।

Leave a Reply

Your email address will not be published.