লিটনের প্রশংসায় পঞ্চমুখ হার্শা ভোগলে

ক্রাইস্টচার্চ টেস্টে টাইগারদের ব্যাটিং বিপর্যয়ে একাই লড়াই করে যান লিটন কুমার দাস। দায়িত্বশীল ব্যাটিং করে অনবদ্য সেঞ্চুরি তুলে নেন এই তারকা ব্যাটসম্যান।

তার প্রশংসা করে ভারতের বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লেখেন- লিটন দাসের অসাধারণ একটি ইনিংস। এটা খুবই ভালো একটি অনুভূতি যখন কোনো খেলোয়াড় এমন একটি ইনিংস খেলে, যাকে আপনি প্রথম দেখাতেই মানসম্পন্ন বলে উল্লেখ করেছিলেন।

হার্শার সাধুবাদ পেয়ে টেস্টে ছন্দে থাকা লিটন জবাব দেন- আপনাকে ধন্যবাদ। আমার জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যতে আরও ভালো কিছু করতে পারি।

নিউজিল্যান্ড সফরে মাউন্ট মঙ্গানুই টেস্টে ৮ উইকেটের জয়ে ইতিহাস গড়ে বাংলাদেশ। এই প্রথম নিউজিল্যান্ড সফরে জয়ের দেখা পেল টাইগাররা।

তবে সিরিজের দ্বিতীয় টেস্টে ক্রাইস্টচার্চে প্রথমে ব্যাট করে ৫২১/৬ রান করে স্বাগতিক নিউজিল্যান্ড। জবাবে প্রথম ইনিংসে ১২৬ রানে অলআউট হয় বাংলাদেশ দল।

৩৯৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেও বিপদে পড়ে যায় টাইগাররা। তবে লিটন দাসের দায়িত্বশীল ব্যাটিংয়ে ২৭৮ রান করলেও ইনিংস ও ১১৭ রানের ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। ১১৪ বলে ১৪টি টার ও এক ছক্কায় ১০২ রান করেন লিটন।

Leave a Reply

Your email address will not be published.